Skip to content Skip to footer

হোয়াটসঅ্যাপ ব্যাবহারকারীদের জন্য চালু করলো “স্প্লিট ভিউ মোড”

সম্প্রতি মেটা-মালিকানাধীন হোয়াটসঅ্যাপ তাদের অ্যান্ড্রয়েড অ্যাপের বিটা সংস্করণের জন্য একটি নতুন আপডেট এনেছে ব্যবহারকারীদের জন্য। যেটি “স্প্লিট ভিউ” নামে পরিচিত হবে।

এই নতুন আপডেটটি আপ্লিকেশনের ইউজার ইন্টারফেসটিকে অপ্টিমাইজ করে, একটি বড় স্ক্রিনে আরও ভাল অভিজ্ঞতা প্রদান করে৷ এই নতুন আপডেটের মাধ্যমে – যা একটি গেম-চেঞ্জার হিসাবে বিবেচিত হয় । ইউজার এখন চাইলে অ্যাপের দুটি ভিন্ন বিভাগ (ভয়েজ এবং বার্তা) একই সাথে ব্যবহার করতে পারেন।
এই আপডেটটি বিটা সংস্করনে আছে। এটি এখন বিটা পরীক্ষকদের কাছে প্রকাশ করা হয়েছে। শীঘ্রই এটির পূর্নাংগ আপডেট প্রকাশিত হবে । আগে, ব্যবহারকারীরা যখন কথা বলতেন তখন তিনি একই সাথে অন্য কোথাও বার্তা প্রদান করতে পারতেন না এবং তখন তাদের ফিরে যেতে হত কিন্তু এখন অন্য চ্যাট খোলার সময় চ্যাট তালিকাটি সর্বদা দৃশ্যমান হবে এবং ইউজার কথা বলার সময়ই একই সাথে অন্য কোথাও বার্তা আদানপ্রদান করতে পারবেন,এবং কথা বলা বা মেসেজ আদান-প্রদানের সময় আলাদাভাবে চ্যাট-তালিকা ওপেন করা যাবে ।
অ্যাপ-ট্র্যাকিং ওয়েবসাইট বলেছে, “কল এবং স্ট্যাটাস ট্যাবের মধ্যেও স্প্লিট ভিউ পাওয়া যায় কিন্তু চ্যাট সেকশনের জন্য এটি অবশ্যই বেশি উপযোগী।”
ব্যবহারকারীরা এখন এই নতুন আপডেটের সাথে চলমান কথোপকথনের ট্র্যাক না হারিয়ে চ্যাটের মধ্যে স্যুইচ করতে পারবেন। অ্যান্ড্রয়েডের জন্য সর্বশেষ আপডেট ইনস্টল করার পরে এই নতুন আপডেটটি অ্যাক্সেস করা যেতে পারে।

Sign Up to Our Newsletter

Be the first to know the latest updates

Whoops, you're not connected to Mailchimp. You need to enter a valid Mailchimp API key.

This Pop-up Is Included in the Theme
Best Choice for Creatives
Purchase Now