Skip to content Skip to footer

সাইবার টিনসের পাশে যুক্ত হলো “লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল”

লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল একটি অরাজনৈতিক সেবামূলক সংগঠন। এটি ১৯১৬ সালে মেলভিন জন্স কর্তৃক শিকাগোতে প্রতিষ্ঠিত হয়। বাংলাদেশে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর কার্যক্রমের সূচনা ঘটে ১৯৫৮ সালে। এই ফাউন্ডেশন একটি আশি শয্যার বিশেষায়িত চক্ষু হাসপাতাল ও স্নাতকোত্তর চক্ষু চিকিৎসা ইনস্টিটিউট পরিচালনা করে আসছে। এ ছাড়াও দেশের বিভিন্ন অংশে সংশ্লিষ্ট ডিস্ট্রিক্ট ও ক্লাব গুলির সেবা কার্যক্রম পরিচালনা করে আসছে।

সাইবার টিনসের প্রতিষ্ঠাতা সাদাত রহমান ২০২১ সালে ক্যাবিনেট অফিসার ইনস্টলেশন এবং লায়ন্স ক্লাবের প্রথম মন্ত্রিসভার বৈঠকে আমন্ত্রণে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট 315A3 “হিউম্যানিটারিয়ান অ্যাওয়ার্ড ২০২১” সম্মাননা পান।পরবর্তীতে বাংলাদেশে লায়ন আন্দোলনের কার্যক্রম আরো বিস্তৃত হওয়ার প্রেক্ষিতে এবং সাইবার টিনস ফাউন্ডেশনের বিভিন্ন জেলায় কার্যক্রম এগিয়ে নেওয়া ও সাইবার বুলিং প্রতিরোধে দেশব্যাপী বিভিন্ন ক্যাম্পেইন বাস্তবায়নের জন্য, আজ (১২ ডিসেম্বর) সাইবার টিনস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাদাত রহমানের কাছে গাড়ি হস্তান্তর করেন লায়ন্স ইন্টারন্যাশনাল এর সাবেক পরিচালক ও বর্তমান উপদেষ্টা,কাজী আকরাম উদ্দিন আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন লায়ন্স ইন্টারন্যাশনাল ক্লাবের কাউন্সিল চেয়ারপারসন এস কে কামরুল,লায়ন্স ক্লাবের অন্যান্য প্রতিনিধিবৃন্দ এবং সাইবার টিনস ফাউন্ডেশনের সদস্যরা।

গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে লায়ন্স ক্লাব বাংলাদেশ এবং সাইবার টিনস ফাউন্ডেশন সাইবার অপরাধমুক্ত দেশ গড়তে সাইবার বুলিং প্রতিরোধে ভবিষ্যতে একসাথে কাজ করার জন্য প্রতিজ্ঞাবদ্ধ হয়।

Sign Up to Our Newsletter

Be the first to know the latest updates

Whoops, you're not connected to Mailchimp. You need to enter a valid Mailchimp API key.

This Pop-up Is Included in the Theme
Best Choice for Creatives
Purchase Now