Skip to content Skip to footer

হোয়াটসঅ্যাপে নতুন ৬ ফিচার

১। Polls: এখন থেকে আর রিয়েকশন ব্যবহার করে ভোট নিতে হবে না গ্রুপের সদস্যদের কাছ থেকে। হোয়াটসঅ্যাপ গ্রুপের এটাচমেন্ট অপশনে ক্লিক করেই পোল তৈরী করা যাবে।
২। 32 Person Video Call: এখন থেকে হোয়াটসঅ্যাপ গ্রুপ কলে সর্বোচ্চ ৩২ জন পর্যন্ত যুক্ত থাকতে পারবে। যা পূর্বে ছিলো ৮জনে সীমাবদ্ধ।
৩। 2GB File Sharing: পূর্বের 100MB এর পরিবর্তে এখন থেকে সর্বোচ্চ 2GB সাইজের ফাইল পাঠানো যাবে হোয়াটসঅ্যাপে।
৪। Admin Delete: হোয়াটসঅ্যাপ গ্রুপে হঠাৎ করে কেও একজন স্প্যাম লিংক পাঠিয়ে দেওয়ার মতো বিব্রতকর পরিস্থিতি থেকে গ্রুপ এডমিনদের রক্ষা করতে হোয়াটসঅ্যাপ রিলিজ করেছে Admin Delete ফিচার। এর মাধ্যমে, একজন এডমিন, তার হোয়াটসঅ্যাপ গ্রুপে অন্য কোনো মেম্বারের পাঠানো মেসেজও ডিলেট করতে সক্ষম হবেন।
৫। 1024 Member in Group: এখন থেকে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে ১০২৪ জন মেম্বার যুক্ত থাকতে পারবেন। যা পূর্বে ৫১২ জনে সীমাবদ্ধ ছিলো।
৬। WhatsApp Communities: হোয়াটসঅ্যাপে কমিউনিটি নামের একটি নতুন ফিচার নিয়ে আসা হয়েছে। এই ফিচারের মাধ্যমে Cyber Teens Mental Health Support, Cyber Teens Blog ও Cyber Rangers নামে ৩টি আলাদা হোয়াটসঅ্যাপ গ্রুপকে একত্রিত করে Cyber Teens Initiatives নামের একটি হোয়াটসঅ্যাপ কমিউনিটি তৈরী করা যায়। এক্ষেত্রে Cyber Teens Initiatives এর সকল সদস্য এই কমিউনিটির যেকোনো গ্রুপের মেসেজ দেখতে সক্ষম হবেন এবং পুরো কমিউনিটির কাছে নোটিশ প্রেরণ করার জন্য আলাদা একটি Announcement সেকশনও কমিউনিটিতে তৈরী হয়ে যাবে।

Sign Up to Our Newsletter

Be the first to know the latest updates

Whoops, you're not connected to Mailchimp. You need to enter a valid Mailchimp API key.

This Pop-up Is Included in the Theme
Best Choice for Creatives
Purchase Now